Dr. Neem on Daraz
Victory Day

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রীর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ


আগামী নিউজ | মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৪, ০৫:০৩ পিএম
মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রীর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ছবি: আগামী নিউজ

ফরিদপুরঃ ফরিদপুরের মধুখালীতে বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণীসম্পাদ মন্ত্রণালয়ের মন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য মোঃ আব্দুর রহমান এমপির পক্ষ থেকে উপজেলা আওয়ামীলীগের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।


বুধবার (১৭ জানুয়ারী) দুপুর দেড়টায় ঢাকা—খুলনা মহাসড়কের ফরিদপুর চিনিকল আখচাষী কল্যান সংস্থা ভবন চত্বরে উপজেলার ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সাধারন সম্পাদকদের হাতে প্রতিটি ইউনিয়নের শীতার্তদের  মাঝে ১শ টি করে ১হাজার ২শ কম্বল তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, সাংগঠনিক সম্পাদক এমএম বাবুল আক্তার, মোঃ ওহিদুজ্জামান বাবলু মিয়া, তথ্য ও গবেষনা সম্পাদক শাহ মোঃ ফারুক হোসেন, দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, পৌর আওয়ামীলীগের সাধারন সসম্পাদক মির্জা আক্তারুজ্জামান খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান, সাবেক ওয়ার্কার্স পাটির পলিট ব্যুরো সদস্য মনোজ সাহা, ওয়ার্কার্স পাটির উপজেলা সম্পাদক আবু সঈদ মিয়া, পৌর কাউন্সিলর মির্জা আব্বাস হোসেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ রায় ও ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি/সাধারন সম্পাদকসহ নেতৃবৃন্দ। অপরদিকে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে উপজেলা প্রশাসনের ৪হাজার কম্বল উপজেলার শীতার্তদের মাঝে বিতরণ করা হয়েছে। ১৭ জানুয়ারী বুধবার দুপুর ১২টায় উপজেলার দীঘলিয়া রায়পুর ইউনিয়ন পরিষদ ভবন চত্বরে রায়পুর ইউনিয়নের শীতার্থদের মাঝে কম্বল বিতরণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনীক। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আলভীর রহমান, ইউনয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া সহ ইউপি সদস্যগণ। এ দিন রায়পুর ইউনিয়নের ৩২৫জনের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

সালেহীন সোয়াদ/এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে